26.7 C
New York
Saturday, October 23, 2021

Latest Posts

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঘাটি কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত পাহাড়কাঞ্চনপুর ( টাঙ্গাইল )

Hits: 0

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঘাটি কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত পাহাড়কাঞ্চনপুর ( টাঙ্গাইল )

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ১৪ অক্টোবরঃ-

 

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঘাটি কাবাডি প্রতিযোগিতা -২০২১ বৃহস্পতিবার (১৪-১০-২০২১ ) টাঙ্গাইলে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর- এ সমাপ্ত হয় ।

 

চূড়া খেলায় বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দল ৩৪-৩০ পয়েন্টে বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

 

প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের সৈনিক ( এমওডিসি ) মোঃ আসাদ , জিডি শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হয়েছেন ।

 

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান ( পরিচালন ) এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম , বিবিপি , ওএসপি , বিএসপি , এনডিসি , এফএডব্লিউসি , পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়া খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ঘাঁটি এয়ার অধিনায়ক , ঊর্ধ্বতন কর্মকর্তা , বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন । গত ১০ অক্টোবর ২০২১ তারিখে স্বাগতিক ঘাটির এয়ার অধিনায়ক এয়ার কমডোর রুসাদ দীন আছাদ , বিপিপি , এনডিইউ , এওডব্লিউসি , পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন । উল্লেখ্য যে , ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ০৬ টি দল অংশগ্রহণ করে ।

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.