26.7 C
New York
Saturday, October 23, 2021

Latest Posts

নিরাপত্তা ব্যবস্থাদি পরিদর্শন ও হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস মহোদয়।

Hits: 0

শারদীয় দুর্গা পূজা-২০২১ উপলক্ষে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে র‍্যাব কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থাদি পরিদর্শন ও হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস মহোদয়।

 

সিটিজি ট্রিবিউন ঢাকা;

 

অদ্য ১৩/১০/২০২১ ইং (২০২০ থেকে ২১০০ ঘটিকা পর্যন্ত) অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম, মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস, মহোদয় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসময় তিনি পূজামণ্ডপ প্রাঙ্গণে উপস্থিত দর্শনার্থীদের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করেন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নেন। এ সময় ঢাকেশ্বরী মন্দিরে আরও উপস্থিত ছিলেন কর্ণেল কে এম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স),

 

ডিআইজি ইমতিয়াজ আহমেদ, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), লেঃ কর্ণেল মোঃ এফতেখার উদ্দিন, পরিচালক ( অপারেশন্স), কমান্ডার খন্দকার আল মঈন, পরিচালক ( লিগ্যাল অ্যান্ড মিডিয়া), অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান, অধিনায়ক, র‍্যাব-১০ ও মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, উপাধিনায়ক, র‍্যাব ১০।

অদ্য ১৩/১০/২০২১ ইং সকাল থেকে চকবাজার মডেল থানাধিন শ্রী শ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে দুর্গাপূজার তৃতীয় দিনে (অষ্টমী) উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে হিন্দু ধর্মাবলম্বীরা শারদীয় দূর্গাউৎসব পালন করছেন।

 

ঢাকেশ্বরি জাতীয় মন্দিরে স্থাপিত র‍্যাব কন্ট্রোল রুমে ও পূজা প্রাঙ্গণ এলাকায় র‍্যাব-১০ এর পোশাকধারী ও সাদা পোশাকে র‍্যাব সদস্যরা সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

 

তারা আইনশৃঙ্খলা রক্ষাসহ পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তার বিষয়ে নজরদারি করছেন।

 

Latest Posts

Don't Miss

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.