26.7 C
New York
Sunday, September 19, 2021

Hits: 0

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার প্রধান আসামী রুবেলকে গ্রেফতার করেছে র‍্যাব-

Must read

Hits: 0

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার প্রধান আসামী রুবেলকে গ্রেফতার করেছে র‍্যাব-

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা;

অদ্য ১৮ আগস্ট ২০২১ তারিখ আনুমানিক ০১:১০ টায় র‍্যাব-১০,এর একটি আভিযানিক দল ঢাকা জেরার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার মামলা নং- ৬২, তারিখ- ১৯/০৭/২০২১ ইং, ধারাঃ- ৩০২/৩৪ পেনাল কোড (বহুল আলোচিত অটোরিক্সা চালক হত্যা) মামলার আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ১২/- টাকা উদ্ধার করা হয়।র‍্যাব-১০ সিটিজি ট্রিবিউন কে জানায়।

নিহত সাগর (২০) পেশায় একজন লেগুনা চালক। গত ১৫ জুলাই ২০২১ সাগর তার বন্ধু শুভ গাজী  রতন এর নিকট পূর্বের ধার দেওয়া ১০০/- টাকা চাইতে গেলে শুভ,

শামীম ও রুবেলসহ তার অন্যান্য বন্ধুদের সাথে ঝগড়া হয়। এরই সূত্র ধরে গত ১৭/০৭/২০২১ ইং তারিখ আনুমানিক রাত ০৮:৩০ ঘটিকায় নিহত সাগর চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কেরাণীগঞ্জ ধানাধীন কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্বের সামনে এসে গাড়ী থামানো মাত্রই ধৃত রুবেল ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে টেনে হেছড়ে গাড়ী থেকে নামিয়ে মারধর করতে থাকে একপর্যায় সে প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টাকালে গ্রেফতারকৃত আসামী রুবেল নিহত সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতাল, ঢাকায় নিলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। উক্ত ঘটনায় নিহতের পিতা মোঃ জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করে।

মামলা রুজুর পর র‍্যাব-১০,এর একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে এবং আসামী মোঃ রুবেল হোসেন (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article