সন্ত্রাস, দুর্নীতি ও মাদক মুক্ত হাটহাজারী গড়তে চাই: মাওলানা রুহী

ইসলামী ঐক্যজোট মনোনিত প্রার্থী মাওলানা মঈনুদ্দীন রুহী বলেছেন, বাংলাদেশে হাটহাজারী শান্তি প্রিয় জনপদ হিসেবে পরিচিত ছিল। হাটহাজারী এখন সন্ত্রাস ও মাদকে ভরপুর হয়ে গেছে। আমি সন্ত্রাস, দুর্নীতি ও মাদক মুক্ত হাটহাজারী গড়তে চাই।
তিনি আরো বলেন, আমার কোন রাজনৈতিক উচ্চবিলাস নাই আমি হাটহাজারীর জনসাধারণের পক্ষে এবং দেশ ও ইসলামের পক্ষে কাজ করার জন্য নির্বাচনে দাড়িয়েছি। স্বাধীনতার পর হাটহাজারীতে এই প্রথম কোন আলেম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। আশা করি হাটহাজারীর সর্বস্তরের মানুষ আমার প্রতীক, ঐতিহ্যের প্রতীক মিনার মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে তাদের সেবা করার সুযোগ দিবেন।
তিনি গতকাল হাটহাজারীতে তার প্রধান নির্বাচনী কার্যালায় উদ্ভোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।
দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর সিনিয়র মুহাদ্দিস আল্লামা আহমদ দিদার সাহেবের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা হাজী মুজাম্মেল হক, মাওলানা হাবীবুল হক বাবু, মাওলানা আলমগীর, হাজী সুলাইমান, মাওলানা আমীন শরীফ, মাওলানা নাসির উদ্দিন, মাওলানা আ ন ম আহমদ উল্লাহ, মাওলানা হাফেজ হাবিবুর রহমান হাকিম, ওসমান কাসেমী, আতীক মুহাম্মদ, শহীদুল্লাহ কায়সার প্রমুখ।
সভাপতির বক্তব্যে আল্লামা আহমদ দিদার বলেন, মাওঃ রুহী হাটহাজারীর একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান, তার পিতা ও দাদা হাটহাজারী মাদরাসার ও হাটহাজারী ওলামায়ে কেরামের আস্থাভাজন ও বিশ্বস্ত ছিলেন। হাটহাজারীর ওলামায়ে কেরামের জন্য তাদের অবধান অনস্বীকার্য। তাই হাটহাজারীর উলামায়ে কেরামের উচিত হবে মাওলানা রুহীর পক্ষে কাজ করা।
আমি হাটহাজারীর সর্বস্তরের ওলামায়ে কেরাম ও জনসাধারণের প্রতি মাওলানা মঈনুদ্দীন রুহীকে মিনার প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উদাত্ত আহবান জানাচ্ছি।
Please follow and like us:
comments

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *