সরকার গণতন্ত্রকে নিয়ে ছিনিমিনি খেলছে – ব্যারিষ্টার সাকিলা ফারজানা

জাতীয়তাবাদী অইনজীবী ফোরাম এর যুগ্ম আহবায়ক,চট্টগ্রাম উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ব্যারিষ্টার সাকিলা ফারজানা বলেন, সরকার গণতন্ত্রকে নিয়ে ছিনিমিনি খেলছে। মানুষের কথা বলার অধিকারকে রুদ্ধ করার জন্য একের পর এক কালো আইন করে যাচ্ছে। যারা গণতন্ত্রের জন্য কথা বলে, গণতন্ত্রের জন্য লড়াই করে তাদেরকে মিথ্যা মামলা দিয়ে সাজা দেয়া হচ্ছে।ইতোমধ্যে দেশকে পুলিশী রাষ্ট্রে পরিণত করা হয়েছে। পুলিশ ঠিক করছে, কোনটা করা যাবে কোনটা করা যাবে না। সরকার ক্ষমতায় ঠিকে থাকার জন্য পুলিশের সাথে চুক্তি করেছে বলে মনে হচ্ছে। দেশে এখন কোন আইনের শাসন নেই। এই সরকার স্বৈরাচারী ও ফ্যাসিবাদী।
তিনি বলেন,আওয়ামীলীগ জাতীয় ঐক্যকে ভয় পায়। দেশের মানুষকে ভয় পায়। এই ঐক্যফ্রন্টের মাধ্যমেই আওয়ামীলীগ সরকারের পরাজয় হবে। ঐক্যফ্রন্ট গঠনের পর থেকেই সরকার বিচলিত হয়ে পড়েছে। তারা পরাজয়ের ভয়ে সুষ্ঠু নির্বাচন করতে চায় না। দেশে আগামীতে যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আওয়ামীলীগের ভরাডুবি হবে। এই ভয়ে ভীত হয়ে আওয়ামীলীগ নির্বাচনী পরিবেশ ধ্বংস করে আরেকটি এক তরফা নির্বাচনের করতে চাই। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হবে না।
ব্যারিষ্টার সাকিলা ফারজানা অদ্য ২৪ নভেন্বর শনিবার হাটহাজারী বিএনপি অঙ্গ সংগঠনের নেতাদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব সোলায়মান মনজু সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভা পরিচালনা করেন থানা বিএপি নেতা সৈয়দ মহসিন। এ সময় উপস্থিত ছিলেন আকবর চেয়ারম্যান,আবুল হোসেন চেয়ারম্যান,গাজী ইউসুফ,এডভোকেট মোহং ইছা,ভিপি সাইফুল,টিপি মেন্বার,মালেক মেন্বার,মোহাম্মদ মোরশেদ, নাজিম উদ্দিন,জাহাঙ্গীর আলম,একরাম মুন্সি,উত্তর জেলা যুবদলের সহ সভাপতি সৈয়দ ইকবাল,মোস্তাফা আলম মাসুম,মুবিন,জাহেদ আলী,মোহাং রবি, হাটহাজারী থানা যুবদলের আহ্বায়ক সাহেদুল আজম সাহেদ,ছাত্রদল নেতা আরিফুর রহমান,হাটহাজারী যুবদলের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা,সেলিম,সোলাইমান জাহেদ,দেলোয়ার,আজম,শরিফ হোসেন মাসুদ,জিয়াউদ্দীন বাবলু,হাইরুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:
comments

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *