ফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা সানাই মাহবুব সুপ্রভা। যার অভিনয় ইতিমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। কিন্তু সম্প্রতি এই নায়িকার ফেসবুক একাউন্ট হ্যাকড করে নষ্ট করা হয়েছে। এমনকি তার ফেসবুক ও পেইজ হতে ফাইল ছবি নিয়ে ২৭৮টি নামে বেনামে ভুয়া একাউন্ট করা হয়েছে।

এসব আইডি থেকে বিভিন্ন নায়ক নায়িকাকে ফ্রেন্ড রিকুষ্ট ও নানা বাজে মন্তব্য সহ মেসেঞ্জারে টাকা পয়সা চাওয়া হচ্ছে বলে নায়িকা সানাই’কে বন্ধুরা জানায়।

যা শোনে নায়িকা সানাই বিব্রত হয়ে রাজধানীর বনানী থানায় পর পর দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তিনি বলেন, কয়েকমাস পুর্বে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টটি ডিজেবল করে হ্যাকারেরা।

তবে তার নামে একটি মাত্র পেইজ রয়েছে সানাই মাহবুব নামে। যেখানে ৩১,২৪০টি লাইক রয়েছে মাত্র। ফলে তার নামে থাকা ভুয়া অ্যাকাউন্টের দায়-দায়িত্ব তিনি নেবেন না।

২১শে সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর বনানী থানায় সাধারণ ডায়েরি করেন সানাই মাহবুব সুপ্রভা। যার ডায়েরি নং -১৩৪/১৮ইং।

এর আগে গত ৩০শে আগস্ট ফেসবুক হ্যাক হওয়ার কারণেও বনানী থানায় ডায়েরী (জিডি) করা হয়েছিল যার নং- ১৮২৪/১৮ইং । সে সময় নায়িকা তার নিজস্ব পেইজ হতেও সামাজিক সাইটে বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়ে ছিলেন, তার নামে একাধিক ভুয়া আইডি খুলে অপপ্রচার চালানো হচ্ছে’।

বনানী থানার ঔ জিডি তদন্ত কর্মকর্তা এ বিষয়ে মন্তব্য করেন, সেলিব্রেটিদের নামে ফেসবুকে নানা ভুয়া অ্যাকাউন্ট খুলে দুর্ভোগ বাড়াচ্ছে হ্যাকারেরা ফলে সেলিব্রেটিরা থানায় জিডি করতে বাধ্য হচ্ছে’।

সাধারণ ডায়েরিতে নায়িকা সানাই মাহবুব সুপ্রভা বলেন, ‘আমার নামে ২৭৮টি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট কে বা কারা চালু করেছে আাম জানিনা। ইউটিউব কিংবা নানা সোস্যাইল সাইটেও এর মধ্যে ‘সানাই মাহবুব সুপ্রভা’ ‘মাহবুব সুপ্রভা’ নামে নানা ভুয়া আইডি হতে অশ্লীল ক্যাপশন ব্যবহার ও বিব্রত করছে। নিজেও তা দেখে অবাক হচ্ছি এ বিষয়ে সকলের অবগতির জন্য আমি থানায় সাধারণ ডায়েরি করছি।’

বনানী থানার ডিউটি অফিসার সাধারণ ডায়েরি’টি গ্রহণ করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

Please follow and like us:
comments

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *